পর্ণগ্রাফি, হস্তমৈথুন আসক্তি আপনার জীবন ধ্বংসের প্রধান কারণ ...সিরিজ --১ - ALHAMDULILLAH MEDIA

সমস্ত প্রশংসা আল্লাহর জন্য; আমরা তাঁর প্রশংসা করি, তাঁর নিকট সাহায্য প্রার্থনা করি, তাঁর কাছে ক্ষমা প্রার্থনা করি এবং তাঁর নিকট তাওবা করি। অত:পর আমার এই ক্ষুদ্র প্রয়াস আল্লাহ তাআলা কবুল করুক। এই সময়ে ইসলামি ব্লগ অত্যন্ত জনপ্রিয় উঠেছে। এই বিপ্লবের গনজোয়ারে ইসলামের সঠিক ও চূড়ান্ত বার্তা পৌঁছাতে পোষ্ট গুলো বেশি বেশি শেয়ার করুন। আল্লাহ তা আলা আমাদের কবুল করুন। আমিন

Breaking

Home Top Ad

কুরআন ও হাদিসের ভবিষ্যৎবাণী গুলো সবাইকে জানিয়ে সচেতন করতে চাই।

Post Top Ad

এখানে এ্যাড দেওয়া হবে

Sunday

পর্ণগ্রাফি, হস্তমৈথুন আসক্তি আপনার জীবন ধ্বংসের প্রধান কারণ ...সিরিজ --১


পর্নোগ্রাফি, হস্তমৈথুন আসক্তি আপনার জীবনের ধ্বংসের প্রধান কারণ ...?

একটা সময় ছিল আজকে এই ছেলেটা স্কুল ছুটির পর  বৃষ্টিতে কচু গাছের পাতা মাথায় দিয়ে বাড়ি আসতো, স্কুলের ড্রেসটা গায়ে নিয়ে ঝাপিয়ে পড়তো পুকুড়ে র্দীঘখন পুকুরে সাঁতার কাটার পর মা গাছের একটা ডাল ভেঙে নিয়ে আসত পানি থেকে উঠার জন্য আমি তখন চির চেনা নিয়মে আম্মু আর দুইটা ডুব দিবো এই বলে পার হয়ে যেত আমার ঘন্টাকে ঘন্টা পানিতে আম্মু বলতো চোখ গুলো কত লাল হয়েছে দেখেছিস।
আমি সেই ছেলেটা যে একসময় খেলার মাঠে দুর্দান্ত গতিতে ছুটে বেড়ানো সেই ছেলেটা যে সূয ডুবার আগে ঘরে আসতে চাইতো না, আজ সেই ছেলেটার সময় কাটে অন্ধকার ঘরের এক কোনে অন্য এক জগতে, এটা সেই জগত যার কথা কাউকে বলা যায় না, কারো সাথে শেয়ার করা যায় না, সবাই ভাবে ছেলেটা কত সুখি, সমাজ ভাবে ছেলেটা সবসময় নামাজ পড়ে তার মতো ভালো ছেলে হয় না, কিন্তু আমিতো জানি আমার ভিতরে মানুষ রুপে একটি পশু বসবাস করতেছে, যে পশু প্রতি নিয়তো অন্তর দৃষ্টিতে দিয়ে ধর্ষণ করে যাচ্ছে পাশের বাসার সুন্দরী মেয়েটিকে তার নিজের মেয়ে বন্ধুদের । তারা যদি বিষয় গুলো জানতো তাহলে আমার সাথে Friendship দূরের কথা  তাদের জীবনের সবচেয়ে ঘৃণীত ব্যক্তি হতাম আমি।
কেন আমি এরকম হয়ে গেলাম..? কোথায় আমার হারিয়ে যাওয়া শৈশবের গল্প...গুলো... .? কোথায় চলে গেল আমার ডাক্তার, ইন্জিনিয়ার হয়ে বেড়ে উঠা আমার স্বপ্ন গুলো ...? কোথায় চলে গেল আমার বাবার উপদেশ মাখানো কথা গুলো যেগুলো ভেবে আমি অনুপ্রেরণা পেতাম...? কেন আমি আজকে এরকম হয়ে গেলাম নিজেকে কখনো প্রশ্ন করেছেন এভাবে... ? কখনো আয়নার সামনে দাঁড়িয়ে ওমর ফারুক (রাঃ) মত নিজের অতীতের পাপ জন্য নিজে নিজে কেঁদেছেন প্রশ্ন করেছেন আপনি নিজেকে প্রশ্ন করেছেন আজকে সারা দিনে আমি কি করলাম...? আজকে যদি মালাকুল মউত আমার সামনে হাজির হয় তখন কি নিয়ে দাড়াবো সৃষ্টিকর্তার কাছে যিনি গোপনে , প্রকাশে সব কিছু দেখেন,। আজকে যদি পর্নোগ্রাফি, হস্তমৈথুন করা অবস্থায় মৃত্যু  ফেরেশতা আমার কাছে হাজির হয় কি হবে পরকালে আমার ....?
আসুন এই রকম এক ভাইয়ের গল্প শুনাই আপনাদের কলেজ পড়ুয়া এক যুবকের যে সবসময় বন্ধুদের কাছে এসে  নিজের গোপন কায-কলাপে গল্প শুনাতো নতুন নতুন  পর্নোগ্রাফি ভিডিও তার বন্ধুদের দেখাত বন্ধুরা তার গল্প শুনে ভিডিও দেখে আগ্রহী হয়ে তাকে জিজ্ঞেস করত তুই প্রতিদিন এরকম নতুন নতুন ভিডিও কোথায় থেকে নিয়ে আসছিস আমরা তো পাই না, তখন সে বন্ধুটা বলল আমি পর্নোগ্রাফি একটা Paid Site টাকা দিয়ে Subscribe করে রেখেছি ,যখনি তারা নতুন ভিডিও Upload দেয় আমার Gmail এ Notifications চলে আসে, তখন তার বন্ধুরা বলল আমাদের ও সেই Site এর Link টা দেয় আমরাও কিনব , বন্ধুটি বলল শুধু শুধু টাকা দিয়ে কিনার কি ধরকার আমি যেহেতু টাকা দিয়ে কিনতেছি তোরা আর কি জন্য কিনবি এক কাজ কর তোদের সবাই gmail আইডি গুলো আমাকে দেয় যখন আমার কাছে নতুন ভিডিও আসবে আমি পাঠিয়ে দিব, তার বন্ধুরা যার যার gmail আইডি তাকে দিল যখনই নতুন ভিডিও আসত তার সব বন্ধুদের কাছে পাঠিয়ে দিত, এভাবে চলতে থাকে অবিরাম, ঘটনা ক্রমে তাদের ঐ বন্ধুটি সড়ক দুর্ঘটনায় মারা যায়, যথারীতি বন্ধুরা তার দাপন-কাফন কবর দেয়ার কাজ সম্পন্ন করে বাড়ি ফিরে আসে। কিছুদিন অতিক্রম করার পর তাদের এক বন্ধু Email check করার সময় দেখল তার gmail এ তার সেই মৃত বন্ধুর gmail থেকে সেই পর্নোগ্রাফি ভিডিও আসতেছে , সে প্রথমে মনে করল হয়তো আগে কোন email আবার এসেছে , কিছু কিছু  সপ্তাহ অতিবাহিত হওয়ার পর তার ঐ বন্ধু Email থেকে আবার সেই অশ্লীল ভিডিও আসতে শুরু করেছে, তখন সে বিষয়টা গুরুত্ব সহকারে দেখলো সে লক্ষ্য করল তার বন্ধুর সবগুলো email Forward করা তখন তার আর বুঝতে বাকি রইল না তার মৃত বন্ধুটি তাদের বন্ধু email address গুলো Auto Forward করে রেখেছে। অথাৎ যখন কোন নতুন ভিডিও তার কাছে আসবে তখন সেটি সরাসরি তার বন্ধুদের কাছে চলে যাবে বন্ধুটি বিষয়টি বুঝতে পারলো তখন সে সেই পর্নোগ্রাফি Website কৃতপক্ষের সাথে যোগাযোগ করল ভিডিও গুলো বন্ধ করার জন্য তার ,কিন্তু  কোন লাভ হল না তারা তাকে জানালো তার বন্ধুর email ও password দেয়ার জন্য  
কিন্তু email address দিতে পারলেও password তো তার জানা ছিল না, তখন কতৃপক্ষ জানায় নিদিষ্ট সময়ে জন্য এটি Subscribe করা আছে যেহেতু আপনি gmail এর প্রকৃত মালিক নন তাই আমরা এটা বন্ধ করতে পারবো না Subscribe এর মেয়াদ শেষ হয়ে গেছে বন্ধ হয়ে যাবে। 
                      (মুক্ত বাতাসের খোঁজে বই থেকে নেয়া হয়েছে গল্পটি) 
দেখুন তার বন্ধুটি মারা গেছে কিন্তু তার আমলনামায় এখনো পাপ যুক্ত হচ্ছে জানিনা কি আযাব তাকে দেয়া  হচ্ছে আল্লাহ পাক ভাল জানেন। আপনিও তো অনেক  কে ShareEit  মাধ্যমে পর্নোগ্রাফি ভিডিও শেয়ার করেছেন আপনার বন্ধুদের কাছে সেই ভিডিও আপনার বন্ধুরা অন্যদের কাছে শেয়ার করেছে আজ হয়তো দেখেন সেই ভিডিও আজ হাজার হাজার মানুষের কাছে পৌঁছে গেছে আপনার পাপের বোঝা বাড়তেছে একটি বার ভাবুন কি করছেন আপনি ....?
আজকে যদি আপনি মারা যান আপনার কি .হবে...?
ফিরে আসুন দ্বীনী ভাই ও বোনরা আল্লাহর ক্ষমার দিকে তওবা করুন এজন্য আমরা খুলেছি  ইসলামি ব্লগ   যেখানে পোষ্ট করা হবে কিভাবে ইসলামের পথে ফিরে আসবেন... 
আপনার যেই বন্ধুরা পর্নোগ্রাফি, হস্তমৈথুন আসক্ত তাদের অবশ্যই শেয়ার করবেন এবং এই Website টির ঠিকানা দিবেন। ইনশাআল্লাহ

No comments:

Post a Comment

ALHAMDULILLAH MEDIA